যতই তুমি বলছো পাগল
পাগল আমি নইতো,
আমি তোমার প্রেমের পাগল
পাগল আমি তাইতো ।
মজনু পাগল ফরহাদ পাগল
পাগল রোমিও,
তাঁদের ভীড়ে প্রেমের পাগল
হলাম আমিও ।
প্রেমের তরে সকল পাগল
হয়েছেন দিওয়ানা,
প্রেম বাজারে পাগল না হয়
হলাম আমি একজনা ।
প্রেমের জন্য অনেক পাগল
গড়ে গেছেন ইতিহাস,
তবুও তুমি পাগল বলে
করবে আমায় উপহাস ?
দুনিয়াটা মস্ত একটা
পাগলেরই কারখানা,
তোমায় পেতে একটু পাগল
কেন আমি হবনা ?
যদি আমি হই পাগল
পাগলি হবে তুমি,
হিসাব নিকাশ এখাই
চুকিয়ে দিলাম আমি ।