ধন্য মোরা ধন্য, এই বিদ্যাপীঠের জন্য
যার ছায়াতলে হয়েছি লালন ।
আজ বহুদিন পরে, এই মন প্রানভরে
করি তার স্মৃতি চারন ।
হে প্রিয় বিদ্যালয়, না যেন করি ভয়
রাখতে তোমার সম্মান ।
তুমি আছো প্রান জুড়ে, তুমি আছো হৃদ মাঝারে
তোমার মহিমাতো চির অম্লান ।
শিক্ষার আলো তুমি দিলে, সুপ্ত কুসুম তুমি ফোঁটালে
আমাদেরই মনে ।
গর্বভরে তাই, জয়গান গাই
তোমারই স্মরনে ।
আজও দিচ্ছো আলোর দিশা, দূর করছো অমানিশা
অশিক্ষা আর অজ্ঞতার ।
এমনি আলো ছড়াও তুমি,সূচী করো বিশ্বভূমি
এই কামনা করি বার বার ।।