তুমি তোমার
মতো করে ভালোবেসো অন্য
কাউকে আজ...!!!
আমি আমার কাছে থেকে মুক্তি দিলাম
তোমায়।
স্বপ্ন নিয়ে যেও।
অন্য
আকাশে উড়ে দেখো সুখটা কাকে বলে।
ক্লান্ত হলে ফিরে এসো আমার
চেনা ঘরে.......!!!
কখনো যদি চোখের
পাতা ভিজিয়ে যাই জলে...!
বুঝতে পারবে পাঁজর ভাঙ্গার কষ্ট
কাকে বলে.. ......!!!