শুধুই তুমি
আমি যাকে ভাবি
   সে যে, শুধুই তুমি।
মনেরই আকাশে
   মিশে আছো শুধুই তুমি।
কারণে-অকারণে
    ভাবি আমি
শুধুই তোমারে।
   মনেরই অজান্তে আস যে চলে
প্লিজ কভু যেও নাক
    এই আমাকে ভুলে।
জানো কি তুমি?
   তুমি আর আমি
নিত্য-দিনের সাথী
   ভাবি আমি যাকে
শুধুই তোমাকে...।