এখনো তোমায় নিয়ে স্বপ্ন দেখি!
মাঝে মাঝে স্বপ্নের ঘোরে ও কেঁদে ফেলি!
বুকেরমাঝে অবিরত জ্বলে আগুন
যা কাওকে দেখানো যায়না!
আমাকে তুমি ব্যাবহার করেছকিন্তু
ভালবাসো নি...!
কি দরকার
ছিলো আমাকে নিয়ে খেলার ?
আমি এক
মূহুর্তের জন্য ও তোমায় ভুলতে পারি না!
আর তুমি...?
কাওকে কাঁদিয়ে কেউ
সুখী হতে পারে না কখনো !
তুমি ও
সারাজীবন কাঁদবে মনে রেখো!!!
জানি এখনও
কাঁদছো তবে আমি ভালো আছি.....
আমার না বলা
         মনের কথা...
সবই তো তোমার
   আছে জানা।
তবে শুনে রেখো তুমি,
তোমাকে ভুলতে চেয়েছি এই আমি
পেরেছি কি...?
পারিনি হয়তো পারবো না,
যদি পার...
  তুমি ভুলে যেও এই আমাকে...।