হাজার কষ্টে ভরা মানুষের মন
সব আশা কখনো হয়না পুরণ
এইতো জীবন
এইতো জীবন,
স্বপ্নের পৃথিবীতে কেউ কারো নয়
বার বার এই কথা ভুল হয়ে যায়,
ভেঙ্গে যায় চিরচেনা
প্রিয় বন্ধন........
ভালবেসে যেই জন সুখে বাঁধে ঘর
আবশেষে সেইতো হয়ে যায় পর
বয়ে যায় শুধু বুকে
স্মৃতির দহন,
এইতো জীবন
এইতো জীবন...........