জাগিয়ে সমীরণ আনন্দ স্পন্দন
এসো হে বৈশাখ করিব বরণ । ২


বৎসরের যত গ্লানী
মুছে দাও পেরেশানি
দূরে যাক ঝলসে যত আবর্জন ।
নতুনও সোহাগে প্রেম অনুরাগে
ভরে উঠোক আবেগে আজি সবার মন ।
জাগিয়ে সমীরণ আনন্দ স্পন্দন
এসো হে বৈশাখ করিব বরণ । ২


মানব মনে স্ফূর্ত
বহিয়ে যাও অমৃত
স্বাগতম তব শোভাগমন ।
সুখ ঝরাই ধরাবুকে
দুঃখ যত পলকে হউক পতন ।
জাগিয়ে সমীরণ আনন্দ স্পন্দন
এসো হে বৈশাখ করিব বরণ । ২  

এসো তুমি করে জয়
মানবের শোকালয়
বাঁধিয়া অক্ষয় প্রেমের বন্ধন ।
বাহারি আনন্দ রূপ
হেরিয়া ইউছুফ করবে আলিঙ্গন ।
জাগিয়ে সমীরণ আনন্দ স্পন্দন
এসো হে বৈশাখ করিব বরণ । ২