আমি ভালবাসা খুজি,আমি ভালবাসা চাই
আমার ভাগ্যে কি সৃষ্টিকতর্া ভালবাসা লিখে নাই,
সবাই ভালবাসা খুজে সবাই ভালবাসা পায়,
আমি কেন ভালবাসার জন্য করবো হায় হায়।
আমার জীবন কেন হবে এমন ছন্নছাড়া,
আমি কেন ভালবাসার জন্য হবো দিশেহারা,
ভালবাসা,ভালবাসা,ভালবাসা এসবই মিথ্যে,
পৃথিবীতে কোন মানুষই পারেনা প্রকৃত ভালবাসতে,
শুনেছি ব্যবহাযর্ জিনিসে থাকে ভেজাল,
এখন দেখছি ভালবাসাতেও ভেজাল আজকাল।
এর পরও তো কারো কারো থাকে ,
একান্ত প্রিয় কোন ভালবাসার লোক,
তাহলে আমি কেন বাদ পরবো এতালিকা থেকে,
এসুবিশাল তালিকার মাঝে আমারও নাম লেখা হোক।
আমায় কেন কেউ বলবেনা তোমাকে আমার পছন্দ,
আমি কেন অনুভব করবোনা সুগভীর ভালবাসার আনন্দ।
আমি চাই একটি ভাল বন্ধু চাই ভালবাসা,
যে বলবে আমায় তোমার জন্য আমার জন্ম,
আমার এ নিষ্ঠুর পথিবীতে আসা,
আমার হৃদয়ে জমা করা সবটুকু ভালবাসা।