ভালবাসা এমন একটা অনুভূতি, যা চোখে দেখা যায়না;
    কেউ তা পায় আবার কেউ তা পায়না।
        জানিনা ভালবাসার এ কোন নীতি,
ব্যথা দিয়ে চলে যায় রেখে যায় স্মৃতি ।
এ বুঝি ভালবাসার ধরন পি্রয়, আমার চাওয়ার কিছুই নেই,
        শুধু মোর ভালবাসার মূল্য টুকু দিও !
এজীবনে জানি মানুষ পায়না যা সে চায়,
একদিন চলে যেতে হয় সবাইকে ছেড়ে, জানাতে হয় বিদায়।
শেষ হয়ে যায় মানুষের কাছে দীঘর্ দিনের সেই চাওয়া পাওয়ার কথা,
            হৃদয়ে থেকে যায় কিছু স্মৃতি কিছু বেদনার ব্যথা।
     দিনে দিনে ঘনিয়ে এল এ বিদায়ের ক্ষন,
দূঃখের সেই কালো মেঘে ছেয়ে গেছে আমার এই মন।
চিরদিন হয়তো থাকবোনা, তোমার মঝে আমি রইবোনা,
চলে যাওয়ার পরে মনে পরে যদি কোন ঘটনা,
       ক্ষমা করে দিও এই মোর প্রাথর্না!