আমার আকাশের মেঘগুলো ঝরিয়ে দিয়ে চিরতরে বিদায় নেব আমি,
সে বর্ষণে ধুয়ে যাবে আমার স্মৃতি তোমার পথ থেকে।
আমার ব্যথার নীল কমলে সাজাব তোমার বিজয় রথ-
বিছিয়ে দেব আহত স্বপ্নের গালিচা।
বীর দর্পে মাড়িয়ে দেবে আমার অস্তিত্ব-
আলো থেকে ঘন তমসায় ঢেকে যাব,
আর কখনো ভোর হবেনা আমার আকাশে।