তোমার স্পর্শে প্রাণ পেয়েছিল কবিতা গুলো,
তোমার গন্ধ ছুঁয়ে আবেগ হয়েছিলো আরো স্পর্শকাতর!
বাক্যের মধুরতা বেড়ে গেছিলো কয়েক মাত্রা।
তোমার হাসিতে কবিতাগুলো চঞ্চল হয়েছিলো দ্বিগুণ!
তোমার হাত ধরেই চিনে ছিলো বর্ণগুলো।
কখনো অবোধ বালকের মতো অগোছালো চুলে দাপিয়ে বেড়িয়েছে খাতার ওপর!
আজ নেই তুমি!
কবিতা বুক চিরে দেখ ঝরছে অঝরে রক্ত!