সকাল সকাল বড্ড খিদে পেয়েছে আমার ভালোবাসার!
আড়মোড়া ভেঙ্গে আধ ঘুমে ঝিমুতে থাকেন বাবু।
ব্রাসে পেস্ট নিয়ে-
মুখে পুরে,
খচ খচ- ওয়াক থু....!
তারপর.....
সোজা খাবার টেবিল!
বাটার টোস্ট,  অমলেট আর জুস!
চায়ের সাথে ঠোঁটে চাই তার
সকালের উষ্ণ চুমু!