এত ভালবাসা কোথা থেকে পেলে তুমি,
যা দিয়ে ভরাও আমায় ?
কোন ছায়াপথ দিয়ে নেমে আসে ভালবাসা
তোমার শরীরে ? বল দেখি ?
আমি তো অভাগা এক প্রেমের কাঙ্গাল,
কতকাল ভালবাসা থেকে দূরে থেকে থেকে,
ভালবাসা পেলে শুষে নিই সবটুকু ।
তুমি সেও পুরো করে দিয়ে হাতছানি দাও
আরও ভালবাসা নিয়ে ।
কোথা থেকে পাও তুমি এত ভালবাসা ?
কেন নিয়ে আসো আমার জন্য তুমি এত প্রেম ?
হিসেবী হতাম এত ঋণ হয়ে যাবে যদি জানতেম ।