তুক তুতুক তুতুক তাক তিত্তুক
ডিম ডিদিম ডিদিম দাম ডিড্ডিম  
থুন তুথুন তুথুন তান থিত্থুম
দুম দুদাম দুদাম দুম দুদ্দুম    
তুক তুতুক তুতুক তাক
ডিম ডিদিম ডিদিম দাম
থুন তুথুন তুথুন
দুম দুদাম দুদাম
তুতুক তাক
ডিদিম দাম
থুন দুদাম
থাক I