নেই কেন ? .. কোনো উত্তর নেই I
এটাই নিয়ম .. আছে যা তা বুদবুদ হতে পারে,
উবে যায় .. আশা নিয়ে কাছে যাই যেই I
আছে কেন ?? উত্তর আছে ?
কারো থাকে, মনের গভীরে তা রাখে,
হৃদয়ের কাছে I  
থাকলেও অজানা আলোতে ঘোরে কিছু কিছু ..
বেখেয়ালে বেওয়ারিশ মন ..
অকারণে ওড়ে তার পিছু পিছু I
কজনেই বলো না জানি কি কি ঘরে থাকে ..
নেই ভেবে নিরাশার ছবি .. মন তাই আঁকে I