বিকেল গড়িয়ে গেল,
হারিয়ে গেল !
কোথায় ? কোন চুলোয় ?
কে জানে কোথায় ।
ভারি সঙ্কট !
কি যে বলিস তুই ?
চল হট !


পর্দা সরিয়ে দিবি ?
তবে তো পর্দা ফাঁস !
কিসের ? কোন সিক্রেট ?
কে জানে কিসের,
হবে লটঘট!
তাই নাকি বস ?
চল হট !


দাঁড়ে বাঁধা পাখি।
পাখি ? পাখি কেন ?
পাখি কোথা এল ?
কার পাখি ওটা ?
করে ছটফট !
জানি না তো,
চল হট !


পদ্য তৈরি হল ।
রস কষ কই ?
ড্রাই ।। খটখট ।
তা হোক পড়লে পাবি
স্রেফ হট শট ।
জবাব নেই গুরু!
চল হট !