বাজে ক্রিং ক্রিং, ফোনে রিমঝিম -  রিং টোন
হাওয়া সনসন, রাত চনমন, -  ছোটে মন
বাজ কড় কড়, বুক ধর ফর -  ভিরু রাত
কাঁপে থরথর, ভয়ে জর্জর -  হাতে হাত
জল কলকল, নদী চঞ্চল -  ওড়ে মেঘ
বেলা যাই যাই, ছোটে সাই সাই -  বায়ুবেগ
চোখ পিটপিট, আলো মিটমিট -  গাঙ্গে বান
মন খচখচ, করে তছনছ  -  অভিমান