ভালবাসা ভাসে ...
সাথে মায়াবি মেঘেরা নেমে আসে ।
চোখের পলক তাকে,
তুলে নিয়ে যায় অবকাশে ।
সময় হারিয়ে যায় ,,
কাছে বা কোথায় - কে হিসেব রাখে ?


ভালবাসা ওড়ে ,
ইচ্ছের কলসি ওঠে ভরে ।
নীল আল স্বপ্নেতে কাদা মাখে,
জোনাকির আলো পড়ে ঝরে ।
তারপর মুহূর্তরা গলে যায় ,,
কেন তার কে হিসেব রাখে ?


কবে কেন, এসবের কে হিসেব রাখে ?
প্রহরেরা কেন চলে যায় ?
রাত শেষ হলে, কেউ তাকে ডাকে ?
তবু, সারারাত সেও ভালবাসে ...
চোখের তারায় ভালবাসা হাসে ।
স্বপ্ন তখন ছবি আঁক ...
সে হিসেব কে তখন রাখে ?