ভালবাসার খেলা,
কখনো শেষ পাঁচ মিনিটে
নয়ত সারাবেলা ।
মলয় সমীর বইলে হৃদে
কিই বা ভাল লাগে,
ভালবাসার মানুষটিকে
চাই যে সবার আগে ।
হৃদয় যখন হাজির,
ভালবাসার বৃন্দাবনে,  
চলবে খেলা বাজীর ।
হৃদয় যখন ফারার,
কার সাথে আর খেলবে তুমি
জেতার কিংবা হারার ?