জোছনাতে মধুরাত,
তোমাতে আমাতে মিলে মিশে গিয়ে,
আসুক না সে হঠাৎ ।
পুরনো দিনের স্মৃতি,
সেই আমাদের খেলাঘর গড়া,
ভালবাসা, প্রেম, প্রীতি ।
দিনগুলো একসাথে,
স্বপ্ন দেখেছি আমরা দুজনে,
এক হতে পারি যাতে ।
সেই দিনগুলো মনে,
রেখে, আজ মোরা মিলেছি দোঁহেতে,
জীবনের মধুবনে ।
আর বাকি কটা দিন,
কাটিয়ে সাথেতে একসাথে যেন,
থাকি দুয়ে দ্বিধাহীন ।