পুরনো দিনের স্মৃতি,  
কত ভালবাসা, মান, অভিমান,
কবেকার প্রেম গীতি ।


জীবনের জলছবি,
নানা রঙ্গে আঁকা , সেই দিন গুলো,
সোম থেকে শনি রবি ।


আজ দুজনায় ষাটের ঊর্ধে ,
ভরে ওঠে প্রাণ মন ।
যখনই নিভৃতে করি দুজনাতে,
স্মৃতির রোমন্থন ।


এই ভাবে আজকাল,
কেটে যায় দিন, কেটে যায় রাত,
জীবনের ঝাঁপতাল ।