নিবিড়ে নীরবে সমর্পণ,
করেছে যে জন,
এ যেন অজানা এক আলো
দিল আমন্ত্রন ।
চলে যায় দিবসের শত গ্লানি,
দিনশেষে প্রাণ মন,
জানি, জানি আমি জানি,
ধন্য হবে এ জীবন ।
তুমি ধ্রুবতারা হয়ে আছ,
হৃদয়েতে কানাকানি,
জানি, জানি আমি জানি,
তাই চলবে সারাক্ষণ ।