নিত্যি নতুন লেখা,
মনের ঘরে কলম চালাই
নিত্যি নতুন শেখা ।
এমনি করেই দিন,
রাত কেটে যায়, নিত্যি নতুন
সুর তোলে মনবীণ ।
ছন্দেতে ভরা তান,
নিত্যি নতুন ছন্দবাণী,
নিত্যি নতুন গান ।
পাঠকের ভালবাসা,
কবিতা ফোটায় নিত্যি রঙিন,
নিত্যি নতুন খাসা ।