ভালমানুষ  ... ও ভালমানুষ ..
তুমি যাদুকর নাকি ?
এই তো এখানে ছিল বিপন্ন মানুষের ভিড় ।
হুস করে তুমি উড়ে এলে,
সব কিছু মুছে গিয়ে কাঁপছে এখন  ..
ভালবাসা থিরথির ।


ও ভালমানুষ ..
তুমি ফের আসবে যখন,
সাথে নিয়ে এস পৃথিবীর সুখ ।
তুমি হাস, মনটাও হাসে আমার,
তুমি তাকালেই বুকটা আমার
করে ধুকপুক ।


ও ভালমানুষ .. ঘরে এস তুমি,
আজ রাতে ...
ভালবাসা প্রদীপ জ্বালুক ।