বাংলা কবিতায় লিখতে শুরু করেছি ১৩/৪/২০১৩ থেকে । তারপর থেকে এই একশ দিনে নিরবচ্ছিন্ন ১০০ টি কবিতা প্রকাশ করলাম আপনাদের শুভকামনায় এবং উৎসাহে সকলকে ধন্যবাদ জানিয়ে আমার এই শততম নিবেদন ।
..............................


শতদিনে শত কথা,
তাই দিয়ে আমি করে গেছি কত
কবিতার কথকতা ।
আজ সে সকল স্মৃতি,
সেই সুমধুর কথোপকথনে
তোমাদের পরিচিতি ।
আকাশে আমার ভাসে,
আজ শততম দিনেতে সে সব
সুখ স্মৃতি ফিরে আসে ।
শততম ফুল মালা,
তোমাদেরি তরে গাঁথলাম আজ
সাজালাম এই ডালা ।