তুমি বলেছিলে ‘লম্পট‘ ...
আমি বলি আমি পৃথিবীর শ্রেষ্ঠ প্রেমিক ।
বিনা আমন্ত্রনে, নারীর শরীর নিয়ে,
কে পারে কবিতা লিখতে অমন ?
আজকাল মেঘেরা তো এমনিই আসে,
এমনিই যখন তখন আশে, অবকাশে ।
কজনা অমন মেঘের শরীর থেকে,  
শুষে নিতে পারে ... বর্ষার শেষ কণাটুকু ?
শুনে রাখো নারী ... আমি পারি ।
আমি পারি তোমাকে সম্পূর্ণতা দিতে ...
পৃথিবীর প্রতিটি নিরালা কোনে  ...
বনে, মনে, নির্জনে ।
হাতেতে সময় নিয়ে এস না খানিক ...
শাজাহান নয়, মজনুও নয়, নয় ক্যাসানভা,
দেখে নিয়ো তুমি ...
আমি পৃথিবীর শ্রেষ্ঠ প্রেমিক ।