মন কি কখন চায়,
কেউ জানে না ।
কেউ জানে না,
মন কেন হারায় ।
মনের কোথায় বাস,
কেউ জানে কি ?
কেউ জানে কি ,
তার কি কি ফরমাশ ?
মন দীঘি তে ঢেঊ
উথাল পাথাল
মন কেন আজ
কেউ ভেবেছে ? কেউ ?
জটিল মনের ঘর,
এমন ঘরের
ভেতর ঢুকে
কেউ রাখে খবর ?