কিছুই হলো না যেরকম কথা ছিল ।
আকাশটা মুখ লুকিয়ে নিলো,
হাওয়ার চাদরে উজিয়ে এল
স্মৃতির মুখের ভাইরাস ।
তোমার এস এম এস এল,
তাতে লেখা ছিল ...
দ্বিমুখি রাস্তার মুখে তুমি চলে গেছ ।
ওখানে শুধুই সর্বনাশ ।
এখন সময়ের হিসেব তোলপাড়,
হয়ত এটাই তোমার শেষ ফিরে চাওয়া ।
কি জানি কোন রাস্তার মোড়ে
তোমার ঠিকানা এখন লেখা আছে !