অন্য অনেকের মতই ..
ভালোমামা তার পিতৃদেবকে ভগবানের আসনে বসিয়েছিল I
ভুলে গেছলো .. ওঁরাও সাধারণ মানুষ ..
ওঁদেরও ভুলচুক হয় .. মাঝেমধ্যে পা হড়কে যায় I
তখন দেবতারা আর দেবতা থাকেন না I
ভালোমামার যখন কুড়ি বছর বয়েস,
তখন সে জানলো তার পিতৃদেবের একটি জারজ সন্তান আছে I
ভালোমামার মাথায় আকাশ ভেঙ্গে পড়ল I
ঘেন্নায়, পিতৃদেবের জন্য কল্পনায় বানানো মন্দিরটা  ভেঙ্গে দিল I


ভালোমামার ছেলেও ভালোমামাকে দেবতার আসনে বসিয়েছিল ..
সে ছেলে এখন তার জারজ কাকার আশ্রয়ে আছে I
ভালোমামা উইল করে তার স্থাবর অস্থাবর সবকিছু
আশারানী আর তার জারজ পুত্র বংকা'র  নামে করে দিয়ে গেছে I


বংকা'র পার্টনারশিপ বিজনেস হাবলা'র সাথে I
হাবলা .. ভালোমামার ছেলের একমাত্র সন্তান I  ..
ভালোমামার ছেলে অবশ্য এখনো বিয়েটা করে উঠতে পারে নি I