চলো হেঁটে চলে যাই ।
শেষ বিকেলের আলো পড়ুক না এসে
আমাদের চোখেমুখে,
সাথে আর কেউ থাকলো বা না’ই ।
চলো দুজনেতে ওই পথে
আনমনে হেঁটে চলে যাই ।


জীবনের বাকি কটা দিন
স্মৃতিতে জোছনা মাখাক ।
অবসরে তাকে নিয়ে যতনে সাজাই ।
চেনামুখ থাক পড়ে পেছনেতে,  
এখন শীতের শুরু,
এস দুজনেতে এই পথে
হেঁটে চলে যাই ।


পথ চলে চলে,
পথহারা পথটা যখন পথেতে হারাই,
সেই শুভখনে বাজুক সানাই ।
সময় যে বড় কম,
এসো দুজনেতে হাথ ধরাধরি করে
অন্য এক পৃথিবীতে
হেঁটে চলে যাই ...
হেঁটে চলে যাই ।