বৃষ্টি হয়ে তুমি অবেলায় এলে কেন ?
যদি এসেই পড়লে তুমি,  
আমার শরীর জুড়ে থেকে যেয়ো আজ রাতে ।
অষ্টমী চাঁদের আলোর নির্যাস,
না বলা কথার সুবাসে ডুবিও আমায় ...
আমি সব শুষে নেবো ।
চোখ চেয়ে দেখে নিতে হলে
চোখ চেনা চাই ।
তুমি থেকে যেয়ো আজ রাতে প্লীজ,
আমি চোখের পাতায় যখনি তাকাই
ভাবি ... ভোর এনে দেবে না জানি
কোন সে সকাল ...
আমি তবু অপেক্ষায় আছি ।