নেই, নেই, নেই ...
মেঘ নেই, জল নেই, সোনা রোদ্দুর নেই
রাতের আরাম নেই, বিড়ম্বনা
বিরামহীন, স্বপ্নরা নেই ।
আশা নেই, নিরাশার আঁধারেতে আলো নেই ।
চোখ মেলে তাকাতেই সব ল্যাপাপোঁছা
সময়ের বাঁধনটা খুলে গেছে
দেখবার কেউ নেই ।
একা পথে হেঁটে চলে যাই,  
নিঃশ্বাস ফেলে ভাবি ভালোই হয়েছে
তুমি পাশে নেই ।