যখন এসেই পড়েছ তুমি
দু মিনিট বসে যাও ।
সেই গানটার মতো রাত বাকি, বাতেঁ বাকি
বাকি শেষ বিকেলের সমঝোতা ।
অব ক্যায়া করে হাম, বতা দো মুঝে ।
ক্যায়া করতে থে তুম
অগর অওর কোই ইহাঁ  হোতা ?
কুছ তো বতাও তুম ...
কিছু কথা বলে যাও ...
যখন এসেই পড়েছ তুমি ।