সুর থেমে গেছে ...
সঙ্গীত সাগর আজ তরঙ্গহীন ।
যে মানুষ গানের যাদুতে
মন্ত্র মুগ্ধ করেছিল একদিন,
সে মানুষ চলে গেল গানের ওপারে ।
সারা জীবনের গান গাওয়া শেষ হলো ...
শকলেরই তো শেষ হয় একদিন ।
আজ তাই কোনও কথা নয়,
বিদায় জানাতে আজ এখানে এলাম ।
যেখানেই থাকো, ভালো থেকো,
টুপি খুলে বাদশা তোমায়
কুর্ণিশ ... হাজার সেলাম ।