আজ
সকাল টা খুশি খুশি
রোদ্দুর সোনা সোনা
আকাশেতে ভাসা ভাসা মেঘ ।
তাই
আনন্দে উদ্বেল
হলো সবাকার মন
নেই কোনো মনে উদ্বেগ ।
চল
পথেতে বেরিয়ে পড়ি
আনন্দে ভরপুর
আজ দেখি সবাকার মন
যেন
আনন্দ যজ্ঞের
সভাতেই সবাকার
আজ মিলনের এল ক্ষণ ।
পথে
হরষিত কলরোল
বুক ভরা উচ্ছল
খুশি ভরা এল সেই পল ।
দেখি
হাসি ভরা মুখে সব
কলরব উত্তাল
পথে পথে মানুশের ঢল ।
নব
সাজে হলো সজ্জিত
বিশ্ব প্রকৃতি যেন
ফিরে পেলো প্রাণ ভরা রুপ ।
এস
পথেতে বেরিয়ে পড়ি
আনন্দে মিশে যাই
আর কোনো কথা নয়, চুপ ।
..........................................


( এটি এ গ্রুপে আমার দ্বিশততম লেখা )