করছিস কি, করছিস কি, করছিস কি ?
এমন সোনার সকাল বেলা,
মনের ভেতর করছে খেলা,
সুজন পাখী ... তার সুরে আয় ভরিয়ে দি ।
করছিস কি, করছিস কি, করছিস কি ?


করছিস কি, করছিস কি, করছিস কি ?
সকাল হল, খুলে দে দোর,
ভাসছে হাওয়ায় সোনালী ভোর,
আয় পথেতে সেই সকালের পরশ টা নি ।
করছিস কি, করছিস কি, করছিস কি ?


করছিস কি, করছিস কি, করছিস কি ?
দে ছুড়ে দে, পুরনো যা,
দোর খুলে দে বাড়িয়ে পা,
নতুন ভোরের দ্যাখ না ভেলা ভাসিয়েছি ।
করছিস কি, করছিস কি, করছিস কি ?


করছিস কি, করছিস কি, করছিস কি ?
এমন দিনেতে ঘরের ভেতর আলসেমি ? ছিঃ !