কতখানি ব্যাথা দিতে পারো ?
একবুক ? সে তো জানি,
বহুবার দিয়েছ আমায় ।
বরং চিবুক খানি কাছে আনো
দরিয়া-এ-দিল,
শেষবার চুমো খেয়ে নিই ।
তোমার নিটোল নাভি
উবে যাবে হাওয়ার গভীরে ।
দরজা বন্ধ করো ।
চোখ বূজে কাছে এস,
পড়ন্ত বিকেল বেলায়
একবার ফের বলি
আমেন, আমেন ।