জীবন খেয়ায় শেষ বিকেলে,
বসে ... কখন আসবি খেলে,
রাতের বেলায় চোখটি মেলে ।
আসবি কবে বল ?


পিছন ফিরে যখন দেখি,
অবাক হয়ে ভাবছি এ’কি !
আসল ফেলে নিলাম মেকি,
চোখদুটি ছলছল ।


হোক না এখন অনেক দেরী,
ভাঙ্গা হাটেই করব ফেরী,
ভালোবাসা নাম তো এরই,
প্রতীক্ষা পল পল ।


তুই আসবি কবে বল ।