এক
চোখ মেলে দ্যাখ
দুই
কোথা ছিলি তুই
তিন
আজকের দিন
চার
শুধুই আমার
পাঁচ
আনাচ কানাচ
ছয়
জয় পরাজয়
সাত
এখন হঠাৎ
আঠ
ধু ধু করে মাঠ
নয়
শুধু লাগে ভয়
দশ
বিদায়ী পরশ
..................
চোখ মেলে দ্যাখ, কোথা ছিলি তুই ?
আজকের দিন, শুধুই আমার ।
আনাচ কানাচ জয় পরাজয়,
এখন হঠাৎ ধু ধু করে মাঠ ।
শুধু লাগে ভয়, বিদায়ী পরশ ।