রাস্তার ধারে লাইটপোস্টের নিচে,
নিষিদ্ধ নগরীর অন্ধকার গলিতে,
নীরব রাস্তায় পেটের জ্বালায়,
নারী মাংস দাড়িয়ে থাকে ঠাঁয়।


কোন এক সুশীলে নিয়ে চুপিসারে,
ক্ষতবিক্ষত দেহটাকে খাবলে খায়।
তৃপ্তি শেষে মাংসটিকে আবার,
নিগ্রহের চোখে ফেলে যায়!


সমাজ থেকে পতিত বলেই নাম তাদের পতিতা,
পতিত এই সমাজের তারাই সুশীলদের বনলতা!
নারী অধিকার সংরক্ষনে এগিয়ে থাকে যারা
পরক্ষনেই তারা, নারী মাংসের স্বাদে মাতোয়ারা!


পেটের দ্বায়ে পরের দেহ তৃপ্ত করে যারা,
পতিতা বলে ঘেন্না করতেও করে না কোন বাধা।
আধুনিক সমাজে সভ্যতার নামে অসভ্যতা করে যারা,
তাদের আবার ঘরে তুলতেও পরে না কোন বাধা।