আজও মনে পড়ে সেই বৃষ্টিস্নাত পড়ন্ত বিকেল
ভিজেছিলো দুটি মন, পরছিলো প্রেমের বর্ষণ
বিদ্যুৎ ঝলকানিতে বুকে আছড়ে পরেছিলে
নির্লজ্জের মত জাপটে ধরে চিৎকার করছিলে
দেখেছিলাম অবোধ শিশুর মত নির্বাক চাহনি
কথা বলছিলো শুধু নিরবতা ও বর্জের হুংকার