শুধু একটা সুযোগ পাই,
দেখবি পৌছে যাব-
সাফল্যের স্বর্ণ শিকড়ে।
শুধু একটা রেজাল্ট চাই,
আমাকে থামাতে পারবেনা-
কেউ, মানবনা আমি
কোন বাধারে।


তখন পাবি না আর, হাতের কাছে
দেখবি আছি দূরে দূরে,
কোন সভায় দিচ্ছি ভাষন,
পড়বি কাগজের খবরে।
টিভির পর্দায় দেখবি যখন,
বলবি আমার দাদা।
একলা মনে ভাববি বসে,
এটাই তবে ধাঁধাঁ।
আনন্দে যে আত্মহারা,
হয়ে যাবি হতচ্ছাড়া।
শুধু একটা সুযোগ পাই-নারে
দেখ, আকাশ পানে দিব উড়া।