সেদিন তোমায় দেখে-
আমি কেবল অবাক হয়ে গেলাম।
তুমি যে এত সুন্দর-
তোমায় ভালবেসে জানতে পারলাম।
আমি তোমার প্রেম দিয়ে,
নব্য প্রেমের কাহিনী গড়ব।


সেদিন তোমায় দেখার পর-
মনে হল চন্দ্রকান্ত,
তোমার রুপের কাছে।
সেদিন তোমায় দেখার পর-
ভাবছি অবিরাম প্রেমের,
কাব্য লিখে যাব.......।



০৬/০৬/২০১৩