আমি নিজেই নিজের,
কথা শুনি মনের।
আমার ইতিহাস আমিই রচি,
হোক না সেটা ক্ষুদ্র অতি।
নিজেই নিজের স্বপ্ন গুলি,
সত্যি করব আমাকেই বলি।
আমার কাবিতা আমিই পড়ি,
মন্তব্যটাও নিজেই করি।


আমি নিজের মতই চলি,
নিজের কথা গুলি,
আমার কাছেই বলি।
আমি তর্ক করি কম,
বিতর্কের তাই "যম"।
আমি নিজের মন-আকাশেতে
ঘুড়ি উড়াই তাতে,
লাটাই নিজের হাতে।


আমি নিজেই নিজের ব্যথা!
আমিই আমার সান্তনা।
আমি হাসি সারাক্ষণ,
কাঁদি যখন তখন।
আমি স্পষ্ট ভাষী মানুষ,
আমার মনটা বড়ই উদাস।
"আমি নিজের মত চলি,
নিজের কথা বলি.....!


তবে!
"আমি বাস্তবতাকে মানি"।


(এটা আমার ৫০তম কবিতা সকল কবিদের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করছি, আমি যেন সর্বদা আপনাদের সাথে থাকতে পারি.....)