মনটা আজ বিষণ্ন
এলোমেলো কিছু স্বপ্ন
উড়তেছে হালকা হাওয়ায়
হৃদয়ের শূন‌্য আকাশেতে।


কবিতার কিছু টুকরো চরণ
মনে বাতাস বিহীন ঝড় তুলেছে
আমি এখন হারিয়ে গেছি
সেই ঝড়েতে.....!


....................???.................