হতে পারো চন্দ্র তুমি, দীপ্তি তোমার আলো,
হতে পারো সুন্দরী তুমি, দেখতে ভালো,
হতে পারো বৃক্ষ তুমি, দিতে পারো ছায়া,
হতে পারো নদী তুমি, বয়ে দাও খেয়া,
হতে পারো স্বপ্ন তুমি, আনতে পারো আশা,
ছোট্ট করে জানিয়ে দিলাম, প্রথম ভালবাসা...।