পেরিয়ে কত পথ একা একা,
তোমায় পেলাম,
ভালবাসার রঙে মিশে গিয়ে,
নতুন সঙ্গী পেলাম,
ভালবাসালাম,
ভালোবাসলে,
মিথ্যা স্বপ্ন শুধুই দেখালে,
এখন কাছে আসো না,
ভালোবাসা না,
তাই আবার জীবনে একা,
তবে এখন রাতে জেগে থাকা...।