তুমি যদি পাখি হতে
আমি তোমার সাথে উড়তাম।
তুমি যদি গায়িকা হতে,
আমি তোমার সাথে গাইতাম।
তুমি যদি নদী হতে,
আমি জল হয়ে থাকতাম।
তুমি যদি চাঁদ হতে,
আমি তারা হয়ে পাশে থাকতাম।
কিন্তু, তুমি রাজকন্যা,
আর আমি পথের ভিখারি,
তাই...
আমাদের ভালোবাসতে নেই।