"ছোট কবিতা" নামটি পরিবর্তন করে দয়া করে কবির আসল নাম দিন। কবিতার আসর মূলতঃ কবিদের স্বরচিত কবিতা প্রকাশের জন্য। তাই এখানে কবির নামের পরিবর্তে ছদ্ম কোন নাম কাংক্ষিত না।
--------------------------------------------------------------


মাননীয় http://www.bangla-kobita.com/ কর্তৃপক্ষ,
উপরোক্ত বার্তার প্রতি শ্রদ্ধাপূর্বক, ছদ্মনাম ব্যবহার আসলে নতুন কিছু নয়। আর যে কারণ দেখিয়ে 'বিশেষ বিজ্ঞপ্তি'টা এসেছে সেটাও অমূলক নয় - অন্যের কবিতা চুরি করে নিজ নামে প্রকাশের ঘটনা ইতোমধ্যে আমরা পেয়েছি। এরকম অশুভ প্রয়াস রুখতে এবং সাইটের একটা সুস্পস্ট জবাবদিহিতা থাকা উচিৎ - আর এ জন্য দরকার লগইনভুক্ত কবি, পাঠক ও সমালোচকের কন্টাক্ট ইনফরমেশন ডিটেইল। আমার কথা হল ছদ্মনাম ব্যবহার করার ইচ্ছা কবি, পাঠক ও সমালোচকের থাকতেই পারে; - সাইট-কর্তৃপক্ষের হাতে শুধু কন্টাক্ট ইনফরমেশন থাকলেই যথেষ্ট, আমি মনে করি! আর এটা খুব সহজেই হয়ে যায় যদি লগইনে প্রয়োজনীয় কন্টাক্ট ইনফরমেশন চেয়ে নেয়া হয়।


অনেক ধন্যবাদ বাংলাভাষায় কবিতাচর্চার এরকম একটা সুন্দর প্লাটফরম তৈরির জন্য। স্বপ্ন দেখি, এরকম আরো অনেক প্লাটফরমের যেখানে শুধু বাংলা কবিতা নয়, বাংলা সাহিত্যই আরো উৎকর্ষতার সুযোগ পাবে।


আবারো অনেক ধন্যবাদ!


কৃতজ্ঞতায়-
ছোট কবিতা
(chhotokabita@gmail.com)
কবিতার আসর
http://www.bangla-kobita.com/
বাংলাদেশ।