sobuj ghase, nil aakas, sada megh
vaddo maser jhir jhir bisti,
hotat roddur hattar bisti
sobai chilo. sudu tumi aslana
janina keno?  


kas fooler sondrojo ke tomar valo lagana?
valo lagana sada fooler misti gondho?


tumi ke bolbe tomar ke valo lage?